সাবেক এমপি মানু মজুমদার এর সৎকার সম্পন্ন

 

কলমাকান্দা থেকে রীনা হায়াৎঃ

নেত্রকোনা জেলার কলমাকান্দা দূর্গাপুর ১ আসনের সাবেক এমপি জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মানু মজুমদার এর সৎকার সম্পন্ন হয়েছে।

শক্রবার (২৪ মে) বিকেল ৪ টায় সাবেক এই এমপি মানু মজুমদার এঁর সৎকার পাঁচগাও তাঁর নিজ বাড়িতে অনুষ্ঠিত হয়।

তাঁর এই অন্তেষ্টিক্রিয়া অনুষ্ঠানের পূর্বে, ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার এক শোক বার্তায়: বৃহঃপ্রতিবার রাত ৮ টায় কেআইবিতে ও ৩০ মি: তাঁর মরদেহ নিজ বাস ভবনে রেখে সকাল ৯ টায় ঢাকেশ্বরী মন্দিরে নেওয়া হয়, পরে ১০টায়, ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় প্রাঙ্গণে ৭৫’র প্রতিরোধ যোদ্ধা কমিটি ও বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে প্রয়াত মানু মজুমদার এর মরদেহে শ্রদ্ধা নিবেদন ও গভীর শোক প্রকাশ করেন এবং সেখান থেকে সকাল ১১টায় রওনা হয়ে বেলা ২টায় নেত্রকোণা জেলা আওয়ামীলীগ কার্যালয়ে আওমীলীগের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন শেষে তাঁর নিজ নির্বাচনী এলাকায় দূর্গাপুর- কলমাকান্দা আওয়ামীলীগ কার্যালয় সামনে এসে শত শত মানুষের শেষ শ্রদ্ধায় সিক্ত হয়ে প্রয়াত মানু মজুমদার চিরবিদায় নেন।
তাঁর এই অকাল চিরবিদায়ের শেষ শ্রদ্ধায় উপস্থিত ছিলেন, স্থানীয় সংসদ সদস্য মোস্তাক আহমেদ রুহী, কেন্দ্রীয় নেতা রেমন আরেং, সাবেক এমপি ছবি বিশ্বাস, জেলা ও উপজেলার ডিসি এসপি ইউএনও সহ সকল সরকারি কর্মকর্তা এবং দু’ উপজেলার আওয়ামীলীগের সর্বস্তরের নেতাকর্মী ও সাধারণ মানুষ।
তাঁর এই অকাল মৃত্যুতে মাননীয় প্রধানমন্ত্রী শোকাভিভূত! তিনি এক শোক বার্তা দেন। এই প্রয়াতনেতা দীর্ঘদিন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশ্বস্ত সহকারি ছিলেন এবং বাংলাদেশ প্রতিরোধ যোদ্ধা কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠিত মহাসচিবের দায়িত্বে ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Share & Like
Share & Like