ইউপি সদস্য পদে প্রার্থীতা ঘোষণা করলেন মোঃ শাহজাহান সিরাজ

স্বপ্নীল বাংলাদেশ ডেস্ক –

তফসিল ঘোষণা কে সামনে রেখে,
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ময়মনসিংহ সদর
উপজেলার ৭ নং চর নিলক্ষীয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডে ইউপি সদস্য পদে প্রার্থীতা ঘোষণা করলেন মোঃ শাহজাহান সিরাজ। গত ৭ জুন তার নিজ বাড়িতে এক মত বিনিময় সভায় তিনি তার প্রার্থীতা ঘোষণা করেন। মোঃ শাহজাহান সিরাজ বিগত দীর্ঘ ৯ বছর ইউপি সদস্য হিসেবে সুনামের সহিত নিজ দক্ষতায় ন্যায় বিচার প্রতিষ্ঠায়, বিভিন্ন উন্নয়ণ মূলক কর্মকান্ডের পাশাপাশি জনসেবায় নিয়োজিত ছিলেন। দূ্র্ভাগ্যবশত: গত ২০১৯ সনের নির্বাচনে মাত্র ৪৯ ভোটের ব্যাবধানে পরাজিত হন তিনি। একজন সৎ বিনয়ী, পরোপকারী, ন্যায় পরায়ন ব্যক্তি হিসেবে পরিচিত মোঃ শাহজাহান সিরাজ পরাজিত হয়েও থেমে থাকেনি একজন সুযোগ্য ব্যাক্তি হিসাবে ৫নং ওয়ার্ডের ভোটারসহ সাধারন মানুষের জোরালো সমর্থণ ও আস্থা অর্জনে
আবারও তিনি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউপি সদস্যে হিসাবে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।
বৈরী আবহাওয়া উপেক্ষা করে মত বিনিময় সভায় আগত শত শত লোকজনের উপস্থিতিতে এলাকার আপামর জনসাধারণ মোঃ শাহজাহান সিরাজ কে সমর্থন দিয়ে তাকে জন প্রতিনিধি হিসেবে নির্বাচিত করতে অভিমত ব্যাক্ত করেন।
এ সময় এলাকার ভোটার’রা বলেন, বর্তমান পেক্ষাপটে মোঃ শাহজাহান সিরাজ জনপ্রতিনিধি হলে সমাজের নানা অসঙ্গতি দূর হবে। উন্নয়ণ মূলক কাজের পাশাপাশি সমাজে ন্যায় বিচার প্রতিষ্ঠিত হবে। মাদক মূক্ত সমাজ গঠনে তার মত জনপ্রতিনিধি অবশ্যই প্রয়োজন। তার প্রতি নারী ভোটারদেরও আস্থা ও সমর্থন আছে। আমরা তাকেই জনপ্রতিনিধি হিসেবে পেতে চাই।
ইউপি সদস্য প্রার্থী মোঃ শাহজাহান সিরাজ তার বক্তব্যে বলেন, ৫নং ওয়ার্ডবাসীর দোয়া ও সমর্থন নিয়ে -নির্বাচনে প্রার্থী হয়েছি। জনগনের রায় পেয়ে ভোটে যদি বিজয়ী হতে পারি তাহলে আমার অসমাপ্ত কাজ গুলো সমাপ্ত করব। মাদক মুক্ত সুন্দর সমাজ গঠনের পাশাপাশি ন্যায় বিচার প্রতিষ্ঠা করব। আমি মানুষের দোয়া ও ভালবাসা নিয়ে ৫ নং ওয়ার্ডবাসীর সেবক হতে চাই। তিনি আশাবাদ ব্যাক্ত করে বলেন, ভোটের মাঠে আলোচনা,প্রচার প্রচারনায় মানুষের যে সমর্থন পাচ্ছি ইনশাল্লাহ আমি বিজয়ী হব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Share & Like
Share & Like