বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৩:১১ পূর্বাহ্ন

শিরোনামঃ
বাস নিয়ন্ত্রণ হারিয়ে ডুকে পড়ল রাইস মিলে, নারী শ্রমিকের মৃত্যু নর্দান ইউনিভার্সিটির উপাচার্য পদে অধ্যাপক ড. আনোয়ার হোসেন এর যোগদান IBBL ঢাকায় কালীগঞ্জ শাখার উদ্বোধন করেছে রাজধানী ঢাকার ডেমরায় অবস্থিত ডেমরা আইডিয়াল কলেজের এইচ এস সি পরীক্ষার্থী-২০২১ এর বিদায়ী সংবর্ধনা ও দোয়া সম্পন্ন । তারাকান্দায় দপ্তরীর এক যুগ ধরে বিনা বেতনে চাকরি পরিবারের সদস্যদের মানবেতর জীবন-যাপন কুড়িগ্রাম জেলার রাজারহাট থানায় সাইয়্যিদুল আ’ইয়াদ শরীফ পালন তারাকান্দায় চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী মোঃ মতিউর রহমান মতি’র নির্বাচনী জন সভায় মানুষের ঢল ।। আওয়ামী লীগ এর ম‌নোনয়ন পত্র জমা দি‌লেন মোঃআব্দুছ সালাম মন্ডল ।। ময়মনসিংহে সাবেক স্ত্রীকে ছুরিকাঘাত; স্বামী গ্রেফতার ।। নেত্রকোণার তিন উপজেলায় ২৫ টি বেসরকারীভাবে ফলাফল, নৌকা-১৭ টি, স্বতন্ত্র – ৭ টি, স্থগিত – ১টি ।

IBBL ঢাকায় কালীগঞ্জ শাখার উদ্বোধন করেছে

 

বিশেষ প্রতিনিধি।।

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড 25 নভেম্বর 2021, বৃহস্পতিবার ঢাকার কেরানীগঞ্জ উপজেলার কালীগঞ্জে তার 381তম শাখার উদ্বোধন করেছে। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ মনিরুল মওলা প্রধান অতিথি হিসেবে শাখাটির উদ্বোধন করেন। অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ কায়সার আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের ঢাকা দক্ষিণ জোনের প্রধান আবু সাঈদ মোঃ ইদ্রিস। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্যাংকের নির্বাহী ভাইস প্রেসিডেন্ট মোঃ মিজানুর রহমান ভূঁইয়া, আগানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর শাহ ও কেরানীগঞ্জ গার্মেন্টস বাবুসায়ী ও দোকান মালিক সমবায় সমিতির সভাপতি মোঃ স্বাধীন শেখ। ধন্যবাদ জ্ঞাপন করেন কালীগঞ্জ শাখার প্রধান সৈয়দ জিন্দার কবির। গ্রাহক ও শুভানুধ্যায়ীদের পক্ষে বক্তব্য রাখেন ব্যবসায়ী সুশীল কুমার মোদক, সৈয়দ জোবায়ের ও মোঃ নাজমুল হাসান। অনুষ্ঠানে ব্যাংকের নির্বাহী ও কর্মচারী, গ্রাহক, শুভানুধ্যায়ী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে নতুন শাখায় এসএমই বিনিয়োগ বিতরণ করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ মনিরুল মওলা বলেন, ইসলামী ব্যাংক দেশের বৃহত্তম ও শক্তিশালী ব্যাংক। IBBL 2020-21 কর-বছরে ব্যাংকিং খাতে সর্বোচ্চ করদাতা হিসাবে পুরস্কৃত হয়েছে এবং বাংলাদেশ ব্যাংক দ্বারা টেকসই র্যাঙ্কিংয়ে একটি টেকসই ব্যাংক হিসাবে স্বীকৃত হয়েছে, তিনি যোগ করেছেন। তিনি বলেন, 16 মিলিয়ন গ্রাহকের সাথে এই ব্যাংকের আমানত 1.35 ট্রিলিয়ন টাকার বেশি। তিনি বলেন, IBBL 381টি শাখা, 202টি উপ-শাখা, 2700টি এজেন্ট আউটলেট এবং 2000টিরও বেশি এটিএম এবং CRM মেশিনের মাধ্যমে গ্রাহকদের অত্যাধুনিক সেবা প্রদান করছে। তিনি আইবিবিএল সেলফিন অ্যাপ, ইন্টারনেট ব্যাংকিং এবং বিকল্প ব্যাংকিং পরিষেবার আধুনিক ব্যাংকিং সলিউশন গ্রহণ করে ২০৪১ সালের মধ্যে দেশকে উন্নত দেশে উন্নীত করার জন্য সকলের প্রতি আহ্বান জানান।

দয়া করে শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এ ধরনের সংবাদ পড়তে.............