চোর সন্দেহে যুবক কে পিটিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার।।
ময়মনসিংহের তারাকান্দায় মিষ্টির প্যাকেট তৈরির কারখানার ভিতর বেঁধে রেখে যুবক কে চোর সন্দেহে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।২৬ জুলাই(বুধবার)ঘটনাটি ঘটেছে উপজেলার বিসকা ইউনিয়নের দয়ারামপুর গ্রামে।
এই ঘটনায় উক্ত কারখানা মালিক মো.সাইন উদ্দিন ফকিরসহ ৪ জনের নাম উল্লেখ করে এবং ৪/৫ জনকে অজ্ঞাত দেখিয়ে তারাকান্দা থানায় এজাহার দায়ের করেছেন নিহত যুবকের পিতা বাবুল মিয়া।অপরাপর আসামীরা হলেন-মো.জুয়েল ফকির(৩২), কারখানার ম্যানেজার মো. সূজন মিয়া(৩০)এবং মো. আনাস মিয়া(৩২)।
নিহত যুবক উপজেলার বিসকা ইউনিয়নের দয়ারামপুর গ্রামের বাবুল মিয়ার পুত্র রনি মিয়া(২০)।
থানায় দায়েরকৃত অভিযোগ থেকে জানা গেছে,বাবুল মিয়া একজন রিক্সাচালক।তাঁর ছেলে রনি মিয়া বাড়িতে থেকে কৃষিকাজ করতো।সে ২০১৮ সালে এসএসসি পাশ করে।২৬ জুলাই(বুধবার)রাতে আনুমানিক ২.৩০ মিনিটে ঘুম থেকে উঠে ছেলেকে তিনি বাড়ির টিউবওয়েলে হাত-পা ধৌত করছে দেখতে পান।তারপর তিনি আবার ঘুমিয়ে পড়েন।এদিকে ভোর সাড়ে ৫ টায় বাবুল মিয়ার চাচী ফাতেমা বাবুল মিয়াকে জানান,আসামীগণ রনি মিয়াকে চোর সন্দেহে কারখানায় বেঁধে রেখেছে।এরপর খোঁজ নিয়ে তিনি জানতে পারেন রনিকে পিটিয়ে হত্যার পর সড়ক দূর্ঘটনা সাজিয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।সেখানে পৌছে তিনি রনির লাশটি চিহ্নিত করেন।
এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই রায়হানুর রহমান জানান, পোষ্ট মর্টেম এর জন্য নিহতের লাশটি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে ।.সাইন উদ্দিন ফকিরসহ ৪ জনের নাম উল্লেখ করে এবং ৪/৫ জনকে অজ্ঞাত দেখিয়ে তারাকান্দা থানায় এজাহার দায়ের করা হয়েছে বলে তিনি নিশ্চিত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Share & Like
Share & Like