সিরতা ইউনিয়নে বিশিষ্ট সমাজ সেবক রফিকুল ইসলাম এর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

 

স্টাফ রিপোর্টারঃ
ময়মনসিংহ সদর উপজেলা ৫নং সিরতা ইউনিয়নে মোঃ রফিকুল ইসলাম এর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। পবিত্র মাহে রমজান মাস উপলক্ষ্যে আজ মঙ্গলবার (০২ এপ্রিল) এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় সিরতা ইউনিয়নের তেপান্তর এলাকার বিদেশি সংস্থার জামে মসজিদে। প্রায় দুই শতাধিক মানুষ জন এ ইফতার মাহফিলে অংশ গ্রহণ করে।

এ ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেন বিশিষ্ট সমাজ সেবক মোঃরফিকুল ইসলাম। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পরানগঞ্জ ইউনিয়নের বিশিষ্ট সমাজসেবক মোঃ রফিকুল ইসলাম।

এ ইফতার ও দোয়া মাহফিলের সভাপতিত্ব করেন ময়মনসিংহ বিভাগীয় সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আলহাজ্ব সাংবাদিক গোলাম কিবরিয়া পলাশ, সঞ্চালনায় মোঃ দেলোয়ার হোসাইন (দিলদার) অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- কোনাপাড়া মাদরাসায়ে মারকাযুস সুন্নাহ এর মুহতামিম হাফেজ মাওলানা মোস্তাফা হোসাইন, মাওলানা ফয়জুল্লাহ মাহমুদ, দেশ সময় টেলিভিশনের ময়মনসিংহ জেলা প্রতিনিধি সাংবাদিক সোহেল মিয়া।

এ সময় উপস্থিত ছিলেন সিরতা ইউনিয়নের আওয়ামী লীগ, যুবলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের সকল নেতাকর্মী সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গরা স্বতস্ফুর্তভাবে এ ইফতার ও দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন।

বিশিষ্ট সমাজসেবক মোঃ রফিকুল ইসলাম বলেন মাহে রমজান মাসের রোজা আমাদের আত্মসংযম ও আত্মশুদ্ধির শিক্ষা দেয়। রোজাদারদের জন্য এ ইফতারের আয়োজন করতে পেরে এবং তাদেরকে দুমুঠো খাওয়াতে পেরে আমি আনন্দিত। যদি সমাজের সচ্ছল ও বিত্তবানরা এভাবে এগিয়ে আসেন তাহলে রোজাদারদের মাঝে ভ্রাতৃত্বের বন্ধন আরও অটুট হবে। এ থেকে আমাদের শিক্ষা নেওয়া যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Share & Like
Share & Like