ময়মনসিংহে ডিবির অভিযানে ০১ কেজি গাঁজা ও চুরি মামলার ০১ আসামীসহ গ্রেফতার -০৩

 

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহঃ
ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা এর নির্দেশে জেলা গোয়েন্দা শাখা (ডিবি পুলিশ) এর অফিসার ইনচার্জ (ওসি) ফারুক হোসেন এর নেতৃত্বে ময়মনসিংহ থেকে মাদক ও অপরাধ মুক্ত করতে প্রতিদিন নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা (ডিবি পুলিশ)।

এরই মাঝে ডিবি পুলিশের এসআই (নিঃ) মোহাম্মদ সাইফুল ইসলাম সংগীয় অফিসার ও ফোর্সসহ অভিযান পরিচালনা করে ময়মনসিংহ জেলার ফুলবাড়ীয়া থানাধীন কৈয়ারচালা সাকিনস্থ জনৈক আবুল কাশেম এর মনোহারী দোকানের সামনে পাকা রাস্তার উপর হইতে ২৪ এপ্রিল ২০২৪ খ্রিঃ তারিখ ২৩.৫০ ঘটিকায় ৫০০ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী ১। মোঃ সোহান মিয়া (২৮), পিতা-মোঃ শামীম খান, মাতা-মোছাঃ সাথী আক্তার, সাং-বাকতা (মধ্যপাড়া), থানা-ফুলবাড়ীয়া, জেলা-ময়মনসিংহ কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামি দীর্ঘদিন যাবৎ মাদক কারবারির সাথে জড়িত এবং এই চক্রের সাথে জড়িত অন্যান্যদের সনাক্ত ও গ্রেফতারের অভিযান অব্যাহত। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ০২টি মামলা আছে।

অন্যদিকে ডিবি পুলিশের এসআই (নিঃ) মোহাম্মদ সাইফুল ইসলাম সংগীয় অফিসার ও ফোর্সসহ অভিযান পরিচালনা করে ভালুকা মডেল থানাধীন মল্লিকবাড়ী এলাকা হইতে ২৪ এপ্রিল ২০২৪ খ্রিঃ তারিখ ২৩.৪৫ ঘটিকায় ময়মনসিংহ জেলার কোতোয়ালী মডেল থানার মামলা নং-৮৩, তারিখ-২৯/০২/২০২৪ খ্রি: ধারা-৪১৩ পেনাল কোড-১৮৬০ এর আসামী ১। মোঃ মাসুদ (৩০), পিতা-সিরাজুল ইসলাম, মাতা-মোছাঃ মাজেদা খাতুন, সাং-ধামশুর, থানা-ভালুকা মডেল, জেলা-ময়মনসিংহকে গ্রেফতার করা হয়।

এ ছাড়াও ডিবি পুলিশের এসআই (নিঃ) আলমগীর কবীর সংগীয় অফিসার ও ফোর্সসহ অভিযান পরিচালনা করে ময়মনসিংহ জেলার ভালুকা মডেল থানাধীন ভালুকা বাসষ্ট্যান্ড হোটেল স্বাদ এর সামনে পাকা রাস্তার পাশ হইতে ২৪ এপ্রিল ২০২৪ খ্রিঃ তারিখ ২৩.৩০ ঘটিকায় ৫০০ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী ১। রাশিদুল হাকিম মামুন (৪২), পিতা-মোঃ আব্দুল হাকিম, মাতা মৃতঃ রাজিয়া খাতুন, সাং-নাজিম উদ্দিন রোড পুরাতন কৃষি ব্যাংকের পিছনে, ০৪নং ওয়ার্ড, ভালুকা পৌরসভা, থানা-ভালুকা মডেল, জেলা-ময়মনসিংহকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামি দীর্ঘদিন যাবৎ মাদক কারবারির সাথে জড়িত এবং এই চক্রের সাথে জড়িত অন্যান্যদের সনাক্ত ও গ্রেফতারের অভিযান অব্যাহত। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ০২টি মামলা আছে।

উদ্ধারকৃত ০১ কেজি গাঁজা উদ্ধার বিষয়ে ও চুরি মামলায় গ্রেফতারকৃত ০৩ জন আসামীর বিরুদ্ধে ভালুকা মডেল এবং ফুলবাড়ীয়া থানায় মামলা দায়ের করে আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Share & Like
Share & Like