চর নিলক্ষীয়া যোগীর আলগী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হলেন বীরমুক্তিযোদ্ধা পুত্র রেজাউল করিম রিপন।

সেলিনা কবীর।।
ময়মনসিংহ সদর উপজেলার চরনিলক্ষীয়ায় ইউনিয়নের ৪৭ নং যোগীর আলগী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত করা হয়েছে।
৪ সেপ্টেম্বর বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচিত সকল সদস্যদের সর্বসম্মতিক্রমে নবনির্বাচিত সভাপতি হয়েছেন চর নিলক্ষীয়া গ্রামের কৃতি সন্তান, বিশিষ্ট ব্যাবসায়ী ও বীরমুক্তিযোদ্ধার পুত্র রেজাউল করিম রিপন।

ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য ২জন পুরুষ, ২জন মহিলা,২জন সংশ্লিষ্ট বিদ্যালয়ের শিক্ষক প্রতিনিধি, ১জন নিকটতম মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক প্রতিনিধি, ১জন জমিদাতা সদস্য,১ জন পুরুষ বিদ্যুৎসাহী,১ জন মহিলা বিদ্যুৎসাহী ও ১জন স্থানীয় ইউপি সদস্য। মোট ১১সদস্য বিশিষ্ট ম্যানেজিং কমিটির মধ্যে পুরুষ বিদ্যুৎসাহী মো.রেজাউল করিম রিপন সরকারি বিধিমোতাবেক সভাপতি হিসেবে নির্বাচিত হন।
সুষ্ঠ ও সুন্দর পরিবেশে কমিটির সভাপতি গঠন অনুষ্ঠান সম্পন্ন হওয়ায় স্কুলে উপস্থিত শিক্ষক প্রতিনিধি এবং অভিভাবক সদস্যদের মধ্যে খুশীর আমেজ অনুভব করতে দেখা যায়। সভাপতি পদে যোগ্য ব্যক্তি আসন পাওয়ায় সকল অভিভাবক ও এলাকার সচেতন মহল সন্তোষ প্রকাশ করেছেন।
অত্র বিদ্যালয়ের নবনির্বাচিত সভাপতি রেজাউল করিম রিপন কে ফুলের শুভেচ্ছা জানিয়েছেন বিদ্যালয়ের সকল অভিভাবক ও শিক্ষকগণ ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ তাকে ফুলের শুভেচ্ছা সহ সামাজিক যোগাযোগ মাধ্যমেও অভিনন্দন জানিয়েছেন।
নবনির্বাচিত সভাপতি রেজাউল করিম রিপন শুরুতেই বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করে বলেন, কর্তৃপক্ষ আমাকে যোগীর আলগী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি নিবার্চিত করেছেন। এজন্য কমিটির সকল সদস্য ও এলাকাবাসীর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি উক্ত প্রতিষ্ঠানের সভাপতি হিসেবে বিদ্যালয়ের সার্বিক উন্নয়নে সবর্দা চেষ্টা করব। বিদ্যালয়ের সার্বিক উন্নয়ন করার লক্ষ্যে সকলে আমাকে যে দায়িত্ব দিয়েছেন তা যেন আমি সঠিকভাবে পালন করতে পারি।
তিনি আরো বলেন, শিক্ষার্থীদের পড়াশোনার ক্ষতিকে পুষিয়ে নিতে সজাগ দৃষ্টি রাখব এবং বিদ্যালয়ের শিক্ষা ও সার্বিক উন্নয়নে আমার বিদ্যালয় কে একটি মডেল হিসেবে রূপান্তরিত করবো। পরিশেষে সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Share & Like
Share & Like