ময়মনসিংহে ১০ বোতল ভারতীয় মদ ও ২৫ পিস ইযাবা ট্যাবলেটসহ গ্রেফতার-০৩

 

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহঃ
ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা এর নির্দেশে জেলা গোয়েন্দা শাখা (ডিবি পুলিশ) এর অফিসার ইনচার্জ ওসি ফারুক হোসেন এর নেতৃত্বে অপরাধ নির্মূলে প্রতিদিন নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি পুলিশ) ময়মনসিংহ। এরই ধারাবাহিকতায় আজ পৃথক দুটি অভিযানে ১০ বোতল ভারতীয় মদ ও ২৫ পিস ইযাবা ট্যাবলেটসহ ০৩ জনকে গ্রেফতার করা হয়েছে।

এসআই(নিঃ) মোঃ আব্দুল জলিল সংগীয় অফিসার ও ফোর্সসহ অভিযান পরিচালনা করে ময়মনসিংহ জেলার ধোবাউড়া থানাধীন গোয়াতলা সাকিনস্থ জনৈক আশু মিয়া মনোহারী দোকানের সামনে গোয়াতলা বাজার হইতে সাকুয়াই গামী পাকা রাস্তার পাশে হইতে ১২ মার্চ ২০২৪ খ্রিঃ তারিখ ২২.৪৫ ঘটিকায় ০৩ বোতল ভারতীয় মদ ও ২৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী ১। মোঃ খাইরুল ইসলাম (২৮), পিতা-মৃতঃ জাবেদ আলী, মাতা-নূর বানু, সাং-আয়লাতলী, ২। মোঃ তানভীর হোসেন সরকার (২৪), পিতা-মৃতঃ আবুল কাশেম সরকার, মাতা-মোছাঃ জাহানারা বেগম, সাং-গোয়াতলা,৫নং ওয়ার্ড, উভয় থানা-ধোবাউড়া, জেলা-ময়মনসিংহদ্বয়কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামিদ্বয় দীর্ঘদিন যাবৎ মাদক কারবারির সাথে জড়িত এবং এই চক্রের সাথে জড়িত অন্যান্যদের সনাক্ত ও গ্রেফতারের অভিযান অব্যাহত।

এসআই(নিঃ) রেজাউল আমীন বর্ষন সংগীয় অফিসার ও ফোর্সসহ অভিযান পরিচালনা করে ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানাধীন পুরাতন গুদারাঘাটস্থ এস.কে হাসপাতালের মেইন গেইটের সামনে সরকারী পাঁকা রাস্তার উপর হইতে ১৩ মার্চ ২০২৪ খ্রিঃ তারিখ ০১.০৫ ঘটিকায় ০৭ বোতল ভারতীয় মদসহ মাদক ব্যবসায়ী ১। জয় গোস্বামী (২৪), পিতা-কার্তিক গোস্বামী, মাতা-রিতা গোস্বামী, সাং-রেলীর মোড় পাটগুদাম সংলগ্ন(চলচিত্র পরিচালকের বাসার ভাড়াটিয়া), থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহ কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামি দীর্ঘদিন যাবৎ মাদক কারবারির সাথে জড়িত এবং এই চক্রের সাথে জড়িত অন্যান্যদের সনাক্ত ও গ্রেফতারের অভিযান অব্যাহত।

উদ্ধারকৃত ১০ বোতল ভারতীয় মদ ও ২৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারের বিষয়ে গ্রেফতারকৃত ০৩ জন আসামীর বিরুদ্ধে ধোবাউড়া ও কোতোয়াল মডেল থানায় মামলা দায়ের করে আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Share & Like
Share & Like