ময়মনসিংহে ডিবি পুলিশের পৃথক দুটি অভিযানে ২০ গ্রাম হেরোইন ও ০১ কেজি গাঁজাসহ গ্রেফতার-০৪

ময়মনসিংহে ডিবি পুলিশের পৃথক দুটি অভিযানে ২০ গ্রাম হেরোইন ও ০১ কেজি গাঁজাসহ গ্রেফতার-০৪

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহঃ
ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা এর নির্দেশে জেলা গোয়েন্দা শাখা (ডিবি পুলিশ) এর অফিসার ইনচার্জ (ওসি) ফারুক হোসেন এর নেতৃত্বে অপরাধ নির্মূলে প্রতিদিন নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি পুলিশ)।

এরই মাঝে ডিবি পুলিশের এসআই (নিঃ) মোঃ আব্দুল জলিল সংগীয় অফিসার ও ফোর্সসহ অভিযান পরিচালনা করে ময়মনসিংহ জেলার কোতোয়ালী মডেল থানাধীন চুরখাই সাকিনস্থ এম.এস.এম ফিলিং স্টেশন এর সামনে ময়মনসিংহ টু ঢাকা মহাসড়েকর পার্শ্বে হইতে ১০ মার্চ ২০২৪ খ্রিঃ তারিখ ২২.২০ ঘটিকায় ২০ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী ১। মোঃ খাইরুল ইসলাম (২৭), পিতা-মোঃ জালাল উদ্দিন,মাতা-মোছাঃ শুক্কুরী বেগম, সাং-চুরখাই পশ্চিমপাড়া, ০২নং ওয়ার্ড, ২। জুবায়ের হোসেন মুন্না (২৭), পিতা-মৃতঃ আঃ মোতালেব, মাতা-শিল্পী, সাং-চরপাড়া বউ বাজার, ১৪নং ওয়ার্ড, ৩। রেজাউল হক রুবেল (৪২), পিতা-আব্দুর রাজ্জাক বাদশা, মাতা-মোছাঃ জোসনা আক্তার, সাং-চুরখাই জামতলা বাজার, সর্ব থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামিরা দীর্ঘদিন যাবৎ মাদক কারবারির সাথে জড়িত এবং এই চক্রের সাথে জড়িত অন্যান্যদের সনাক্ত ও গ্রেফতারের অভিযান অব্যাহত। আসামী মোঃ খাইরুল ইসলাম (২৭) বিরুদ্ধে ০৪টি, আসামী জুবায়ের হোসেন মুন্না (২৭) এর বিরুদ্ধে ০৫টি ও আসামী রেজাউল হক রুবেল (৪২) এর বিরুদ্ধে ০৫টি মাদক মামলা আছে।

অন্যদিকে ডিবি পুলিশের এসআই(নিঃ) মৃত্যুঞ্জয় পন্ডিত মিঠুন সংগীয় অফিসার ও ফোর্সসহ অভিযান পরিচালনা করে ময়মনসিংহ জেলার ভালুকা মডেল থানাধীন ভালুকা পৌরসভা ০২নং ওয়ার্ড এর হোটেল সেভেন ষ্টার এর সামনে ঢাকা-ময়মনসিংহ গামী পাকা রাস্তার উপর হইতে ১০ মার্চ ২০২৪ খ্রিঃ তারিখ ২৩.৫০ ঘটিকায় ০১কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী ১। মোঃ শহীদুল্লাহ (৫৫), পিতা-মৃতঃ ওয়াজেদ আলী, মাতা-মোছাঃ রাবেয়া খাতুন, সাং-উরফা, থানা-ফুলবাড়ীয়া, জেলা-ময়মনসিংহ কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামি দীর্ঘদিন যাবৎ মাদক কারবারির সাথে জড়িত এবং এই চক্রের সাথে জড়িত অন্যান্যদের সনাক্ত ও গ্রেফতারের অভিযান অব্যাহত।

উদ্ধারকৃত ২০ গ্রাম হেরোইন ও ০১ কেজি উদ্ধারের বিষয়ে গ্রেফতারকৃত ০৪ জন আসামীর বিরুদ্ধে কোতোয়াল মডেল ও ভালুকা মডেল থানায় মামলা দায়ের করে আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Share & Like
Share & Like