তারাকান্দায় একই রাতে পাশাপাশি দুটি দোকানে চুরি!

সেলিনা কবীর।। এক রাতে তারাকান্দা উপজেলার বিসকা ইউনিয়নের ভান্ডারী মোড় এলাকায় দু’টি দোকানে চুরি সংঘটিত হয়েছে। গত মঙ্গলবার দিনগত মধ্যরাতে সজীব টেলিকম ও আল আমিন লাইটিং হাউজ নামক দুটি দোকানে নগদ টাকা সহ বেশকিছু মালামাল চুরির ঘটনা ঘটেছে। এচুরির ঘটনায় ব্যবসায়ী মহলে আতংক সৃষ্টি হয়েছে।
জানা গেছে, ওইদিন রাতে দোকান দু’টিতে চোর হানা দেয়। চোরেরা দোকানের তালা ভেঙে ভিতরে প্রবেশ করে সজীব টেলিকম ও আল আমিন লাইটিং হাউজ থেকে নগদ টাকা, মোবাইল রিচার্জ কার্ড, সেটসহ সাউন্ড বক্স, চেয়ার,এল ই ডি লাইট, স্টিক লাইট,ফ্যান,মাইক্রোফোন, এঙ্গেল, তার সহ অন্যান্য আনুষাঙ্গিক মালামাল চুরি করে নিয়ে যায়। যার মূল্য প্রায় তিন লক্ষ টাকা। এ ঘটনায় ব্যবসায়ীদের মনে উদ্বেগ-উৎকণ্ঠা সৃষ্টি হয়েছে।
সজীব টেলিকম এর মালিক সজীব তালুকদার জানায়, এঘটনায় থানায় অভিযোগ করেছি। আমরা পুলিশ প্রশাসনের কাছে চুরি বন্ধের জন্য চোরদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের জোর দাবি করছি।
উল্লেখ, এর পূর্বেও সজিব টেলিকম এ আরো তিনবার একই কায়দায় তালা ভেঙ্গে নগদ টাকা মোবাইল ফোন সহ মালামাল চরি সংঘটিত হয়।

স্থানীয় সূত্রে জানায়, ভান্ডারী মোড় এলাকায় একই মার্কেটে পাশাপাশি দোকান রয়েছে তার মধ্যে একটিতে মার্কেট মালিক সজীব তালুকদার নিজে ব্যাবসা করেন। তিনি বিকাশ ফ্ল্যাক্সিলোড, ওষুধ সহ অন্যান্য সামগ্রী বিক্রি করেন। তার পাশের দোকানে ভাড়াটিয়া আল আমিন করেন ডেকোরেটর এর ব্যাবসা । মঙ্গলবার রাতে এই দু’টি দোকানেই চুরি হয়।

এবিষয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল খাঁয়ের জানান, অভিযোগ পেয়েছি তদন্ত চলছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Share & Like
Share & Like