ময়মনসিংহ সিটি কর্পোরেশন ৮ নম্বর ওয়ার্ড নির্বাচনে প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছে দীপক চন্দ্র দে

 

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহঃ
ময়মনসিংহ সিটি কর্পোরেশন ৮ নম্বর ওয়ার্ড প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন । রবিবার (১১ ফেব্রুয়ারি ) দুপুর আড়াইটায় তার সমর্থক ও এডভোকেট বেলাল হোসেন সাথে নিয়ে রিটার্নীং অফিসারের কার্যালয়ে তিনি মনোনয়পত্র দাখিল করেন।

এসময় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে দীপক চন্দ্র দে বলেন, ৮ নং ওয়ার্ড সর্বস্তরের মানুষের চাহিদার প্রেক্ষিতে আমি প্রার্থী হিসেবে এই নির্বাচনে অংশগ্রণ করছি। আমি আশা করি একটি অবাধ সুষ্ঠু ভোটার মধ্যে মানুষের অধিকার ফিরিয়ে দিবেন। ভোটের প্রতি মানুষের যে আস্থা ও বিশ্বাস দিন দিন হারিয়ে যাচ্ছে এই ভোটাররা তাদের সেই আস্থা ও বিশ্বাস ফিরে পাবেন। তিনি নির্বাচন সংশ্লিস্ট কাজে দায়িত্বরতদের প্রতি উদাত্ত আহ্বান জানিয়ে বলেন, মানুষের অধিকার ও সম্মান ফিরিয়ে দেওয়া আপনাদের নৈতিক দায়িত্ব।

এসময় তিনি উপস্থিত সাংবাদিকদের সহযোগিতা কামনা করে বলেন, আপনাদের মাধ্যমে ময়মনসিংহ সিটি কর্পোরেশন ৮ নং ওয়ার্ড বাসী তাদের সেই অধিকার ফিরে পাবে। এসময় ময়মনসিংহ সিটি কর্পোরেশন বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক মিডিয়া এবং সামাজিক যোগাযোগ মাধ্যমের সাথে সংশ্লিস্ট সর্বস্তরের সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Share & Like
Share & Like