ময়মনসিংহে ছিনতাইকৃত অটোসহ অস্ত্রধারী সন্ত্রাসী হাতেনাতে গ্রেফতার : পিস্তল ও গুলি উদ্ধার

 

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহঃ
ময়মনসিংহে পুলিশ সুপার কার্যালয়ে একটি প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়। উক্ত প্রেস ব্রিফিংটি করে ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা। প্রেস ব্রিফিং এ সাংবাদিকদের পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা জানান, গত ১২ মার্চ ২০২৪ তারিখ রাত ২১:০০ ঘটিকায় অজ্ঞাতনামা তিনজন ব্যক্তি নেত্রকোনা জেলার কেন্দুয়া থানাধীন মরিচপুর গ্রাম হতে জনৈক তোফায়েল আহমেদ নামক চালকের অটো ভাড়া করে ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ থানার আঠারোবাড়ি এলাকায় আসে এবং অটো নিয়ে আঠারোবাড়ি মেইনরোড হতে গাবরকালিয়ান গ্রামে যাওয়ার সরু লিংকরোডে প্রবেশ করে।

এভাবে কিছুদুর যাওয়ার পর এক পর্যায়ে তিনজন যাত্রী অটোটি ছিনতাই করতে উদ্যত হয়। এতে অটোচালক বাধা দিলে যাত্রীদের মধ্যে একজন তাকে পিস্তল ঠেকিয়ে প্রাণের ভয় দেখিয়ে জোরপূর্বক অটো ছিনতাই করে পলায়ন করে। চালক দ্রুত দৌড়ে পার্শ্ববর্তী ইট ভাটার সামনে গিয়ে চিৎকার করতে থাকলে আশেপাশে থাকা শ্রমিক ও সাধারণ জনগণ এগিয়ে আসে এবং একই সাথে পার্শ্ববর্তী এলাকায় টহলরত ঈশ্বরগঞ্জ থানা পুলিশের একটি মোবাইল টীম অত্যন্ত দ্রুততার সাথে সেখানে গমন করে।

এরপর স্থানীয় জনগণের সহযোগিতায় পুলিশ পুরো এলাকা ঘেরাও করলে জনৈক ওমর ফারুকের বাড়ির পশ্চিম পাশের বাঁশঝাড় থেকে ছিনতাইকৃত অটোসহ জনৈক অস্ত্রধারী সন্ত্রাসী ও ছিনতাইকারী মো: ওয়াসিম আকরাম খান(৪০), পিতা: মৃত মোহাম্মদ আলী খান, ঠিকানা: চরখিদিরপুর, থানা: কেন্দুয়া, জেলা: নেত্রকোনা-কে গ্রেফতার করতে সক্ষম হয়। এ সময় তার দেহ তল্লাশীকালে ঈশ্বরগঞ্জ থানার আঠারোবাড়ি তদন্তকেন্দ্রের এস আই মো: জাহাঙ্গীর আলম এএসআই আরাফাত হোসেন তার হেফাজত থেকে ৫ রাউন্ড গুলিভর্তি ম্যাগাজিনসহ একটি বিদেশী পিস্তল উদ্ধার করেন।

উক্ত আসামীর নামে বিভিন্ন থানায় খুন, অস্ত্র ও বিস্ফোরক উপাদানাবলী আইনের মামলাসহ মোট আটটি মামলা রয়েছে বলে জানা যায়। আসামী দীর্ঘদিন যাবৎ তার কিছু সহযোগীর সাথে সশস্ত্র অটো ছিনতাইসহ সম্পত্তি সংক্রান্ত বিভিন্ন অপরাধে সম্পৃক্ত রয়েছে মর্মে প্রাথমিকভাবে স্বীকার করে। অন্যান্য সহযোগীদের গ্রেফতারের নিমিত্তে অভিযান অব্যহত আছে। অটো চালকের অভিযোগের প্রেক্ষিতে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ শেষে তাকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Share & Like
Share & Like