ময়মনসিংহে মাদক ব্যবসায়ী ও মাদকাসক্ত ছিনতাইকারী সহ গ্রেফতার- ০৩ : মাদকদ্রব্য উদ্ধার

 

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহঃ
ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা এর নির্দেশে জেলা গোয়েন্দা শাখা (ডিবি পুলিশ) এর অফিসার ইনচার্জ ফারুক হোসেন এর নেতৃত্বে অপরাধ নির্মূলে প্রতিদিন নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা (ডিবি পুলিশ)।

এরই মাঝে আজ ডিবি পুলিশের এসআই (নিঃ) রূপন কুমার সরকার সংগীয় অফিসার ও ফোর্সসহ অভিযান পরিচালনা করে নান্দাইল মডেল থানাধীন পংকরহাটি @ ধনারামা সাকিনস্থ ৪৬নং ধনারামা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পিছনে উত্তর পাশে ফাঁকা জাযগায় হইতে ৫০০ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী শহিদ আকন্দ (৬০)কে গ্রেফতার করে।

ময়মনসিংহ জেলার নান্দাইল মডেল থানাধীন পংকরহাটি @ ধনারামা সাকিনস্থ ৪৬নং ধনারামা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পিছনে উত্তর পাশে ফাঁকা জাযগায় হইতে ১৬ মার্চ ২০২৪ খ্রিঃ তারিখ ২১.১৫ ঘটিকায় ১। মোঃ শহিদ আকন্দ (৬০), পিতা মৃতঃ হাবিবুল্লাহ আকন্দ, মাতা-মৃতঃ হামেদা খাতুন, সাং-ধনারামা (পংকর হাটি), থানা-নান্দাইল মডেল, জেলা-ময়মনসিংহকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামি দীর্ঘদিন যাবৎ মাদক কারবারিরসহ শহরে ছিনতাই এর সাথে জড়িত এবং এই চক্রের সাথে জড়িত অন্যান্যদের সনাক্ত ও গ্রেফতারের অভিযান অব্যাহত।

অন্য এক অভিযানে ডিবি পুলিশের এসআই (নিঃ) শেখ গোলাম মোস্তফা সংগীয় অফিসার ও ফোর্সসহ অভিযান পরিচালনা করে ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানাধীন বয়ড়া পূর্বপাড়া সাকিনস্থ বাইতুল মামুর জামে মজিদ এর পূর্বপাশে পাকা রাস্তার পাশে ফাঁকা জায়গায় হইতে ১২ গ্রাম হেরোইনসহ মাদকাসক্ত ছিনতাইকারী সোহেল মিয়া (৩৪) ও আমিন মিয়া (৪২) কে গ্রেফতার করে।

এ বিষয়ে জেলা গোয়েন্দা শাখা (ডিবি পুলিশ) এর অফিসার ইনচার্জ ফারুক হোসেন জানান গ্রেফতারকৃত শহিদ আকন্দ (৬০) দীর্ঘদিন যাবৎ মাদক কারবারিরসহ শহরে ছিনতাই এর সাথে জড়িত এবং এই চক্রের সাথে জড়িত অন্যান্যদের সনাক্ত ও গ্রেফতারের অভিযান অব্যাহত। অন্যদিকে গ্রেফতারকৃত আসামী ১মোঃ সোহেল মিয়া (৩৪) এর বিরুদ্ধে ১টি মামলা এবং আসামী আমিন মিয়া (৪২) এর বিরুদ্ধে ০২টি মামলা মামলা আছে।

উদ্ধারকৃত ৫০০ গ্রাম গাঁজা ও ১২ গ্রাম হেরোইন উদ্ধারের বিষয়ে গ্রেফতারকৃত ৩ জন আসামীর বিরুদ্ধে নান্দাইল মডেল ও কোতোয়ালী মডেল থানায় মামলা দায়ের করে আসামীদ্বয়কে বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Share & Like
Share & Like