জেলার শ্রেষ্ট ওসি হলেন কোতোয়ালী মডেল থানার ওসি মাইন উদ্দিন

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহঃ
ময়মনসিংহ জেলার শ্রেষ্ঠ থানা অফিসার ইন চার্জ (ওসি) হলেন কোতোয়ালি মডেল থানার ওসি মোঃ মাইন উদ্দিন।আজ সোমবার (১৮মার্চ) ময়মনসিংহ জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ পর্যালোচনা সভায় তাকে শ্রেষ্ঠ ওসি হিসেবে ঘোষণা করে তার হাতে শ্রেষ্ঠত্বের পদক তুলে দেন পুলিশ সুপার মাসুম আহমেদ ভূঞা।

জানা গেছে, জেলার কোতোয়ালি থানা অফিসার
ইনচার্জ মোঃ মাইন উদ্দিনের পেশাদারিত্ব এবং সার্বিক বিষয়ের উপর বিবেচনা করে তাকে ময়মনসিংহ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে নির্বাচিত করা হয়। ওসি মো মাইন উদ্দিন এর আগে জেলার ত্রিশাল থানায় কর্মরত ছিলেন। গত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তাকে কোতোয়ালী মডেল থানায় বদলী করা হয়।

কোতোয়ালী মডেল থানায় যোগদানের পর তেকে সামগ্রিক কর্মতৎপরতা ও আইনশৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার অনন্য অবদান হিসেবে এ শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত করা হয়। তার এ অভূতপূর্ব সাফল্যে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

এক প্রতিক্রিয়ায় কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ ওসি মাইন উদ্দিন বলেন, এ অর্জন শুধু আমার একার নয়; এ অর্জন আমাদের থানার সকল ফোর্সের সম্মিলিত প্রচেষ্টার ফল। এ অর্জন আমাদের সামনের দিকে আগানোর পথে আরও বেশি অনুপ্রেরণা যোগাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Share & Like
Share & Like