নেত্রকোনায় অপহৃত ভিকটিম উদ্ধার করলো পিবিআই

 

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহঃ
নেত্রকোনায় শারমীন আক্তার (১৭) নামের এক কিশোরীকে জোর পূর্বক অপহরন করে আল আমিন সহ আরো কয়েকজন। উক্ত ভিকটিম অপহরন এর মামলাটি তদন্ত করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন নেত্রকোনা (পিবিআই)।

জানা গেছে, গত (২৫ ফেব্রুয়ারী ২০২৪) তারিখ রাত অনুমান ০৮:০০ ঘটিকায় নেত্রকোনা জেলার কলমাকান্দা থানাধীন ফুলবাড়ি সা‌কিনস্থ বাদীর বসতবাড়ি থেকে ভিক‌টিম‌কে বিবাদী আল আমিন ও অন‌্যান‌্য বিবাদীগ‌নের সহায়তায় জোর পূর্বক অপহরন ক‌রে মোটরসাইকেল যোগে অজ্ঞাত স্থা‌নে নি‌য়ে যায়। অপহৃত ভিকটিম এর নাম শারমীন আক্তার (১৭)।

পরে ভিকটিমের বাবা আব্দুল হেকিম (৫১) বাদী হয়ে বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল,নেত্রকোনাতে অত্র মামলা দায়ের করে। নারী ও শিশু পিটিশন মামলা নং-১৪৪/ ২০২৪, ধারাঃ নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী/২০২০) এর ৭/৩০ ধারা। পরে পিবিআই, নেত্রকোনা জেলা মামলাটির তদন্তভার প্রাপ্ত হয়ে অতিরিক্ত পুলিশ সুপার, মোঃ শাহীনুর কবির, পিবিআই, নেত্রকোনা এর সার্বিক দিক-নির্দেশনায় ও তত্ত্বাবধানে নেত্রকোনা সদর, দুর্গাপুর, কলমাকান্দা সহ বিভিন্ন স্থানে একাধিক উদ্ধার অভিযান পরিচালনা করা হয়।

এরই মাঝে আজ (১৮ মার্চ ২০২৪) তারিখ সকাল অনুমান ০৮:৩০ ঘটিকায় তথ‌্য প্রযু‌ক্তি ব‌্যবহার ক‌রে এবং গোপন সংবাদের ভিত্তিতে অতিরিক্ত পু‌লিশ সুপার মোঃ শাহীনুর কবির এর নি‌র্দেশনায় এসআই ফারুক হোসেন সহ এক‌টি চৌকস টিম নেত্রকোনা জেলার সদর থানাধীন রাজুর বাজার এলাকা হইতে ভিকটিম শারমীন আক্তার (ছদ্মনাম) (১৭) কে উদ্ধার করা হয়।

এ বিষয়ে তদন্তকারী কর্মকর্তা এসআই (নিঃ) ফারুক হোসেন জানান, ভিকটিম শারমীন আক্তার (ছদ্মনাম) (১৭) কে উদ্ধার করি। পরে ভিকটিমকে ধর্ষণ সংক্রান্ত পরীক্ষার জন্য আধুনিক সদর হাসপাতাল নেত্রকোনাতে এবং নারী ও শিশু নির্যাতন দমন আইন এর ২২ ধারা জবানবন্দি প্রদানের জন্য বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Share & Like
Share & Like