ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানার অভিযানে চোরাই মোটরসাইকেলসহ চোরচক্রের ৩ সদস্য গ্রেফতার

 

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহঃ
ময়মনসিংহে কোতোয়ালি মডেল থানা পুলিশের অভিযানে মোটরসাইকেল চোরচক্রের তিন সদস্যকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে একটি চোরাই মোটর সাইকেল উদ্ধার করে পুলিশ। তথ্য প্রযুক্তির সহায়তায় শম্ভুগঞ্জ ও তারাকান্দা থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো, সাগর, রাজিবুল হাসান রাজ ও মামুন।

কোতোয়ালি মডেল থানার এসআই পলাশ রায় জানান, গত ১১ ফেব্রুয়ারী মধ্যরাতে শম্ভুগজ্ঞ রেল স্টেশন সংলগ্ন মনির সাধুর মাজার শরীফের সাথে বন্ধু ঐক্য যুব সংঘ ক্লাবের পাশে ফাঁকা জায়গায় জাকির নামক এক ব্যক্তির টিভিএস সিলভার রংয়ের মোটরসাইকেল যার রেজিস্ট্রেশন নাম্বার -ময়মনসিংহ -১১-১০২৪ গাড়িটি অজ্ঞাতনামা চোরেরা নিয়ে যায়।

এ ঘটনায় স্থানীয়ভাবে দীর্ঘ চেষ্টার পর মোটরসাইকেল মালিক কোতোয়ালি মডেল থানায় মামলা নাম্বার-৬০ তারিখ-২৭/০৩/২০২৪ ধারা-৩৭৯ পেনাল কোড দায়ের করে। মামলা দায়েরের পরদিন সিসি ফুটেজ ও তথ্যপ্রযুক্তির সহায়তায় এস.আই পলাশ কুমার রায়,এসআই শুভ্র সাহা সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে শম্ভুগঞ্জ থেকে সাগর ও রাজিবুল হাসান রাজকে গ্রেপ্তার করে।

তাদেরকে জিজ্ঞাসাবাদ করলে উক্ত মামলার আলামত চুরি করে মোটরসাইকেল কোথায় রাখা হয়েছে তা জানতে চাইলে গ্রেফতারকৃতরা নিজেদের জড়িয়ে মোটরসাইকেল চুরির ঘটনা স্বিকার করেন এবং তারাকান্দার মধুবন মেসার্স জামান ফিলিং স্টেশন সামনে মামুনের হেফাজতে রয়েছে।

পুলিশ গ্রেফতারকৃতদের নিয়ে উদ্ধার অভিযান শুরু করলে আসামি সাগরের দেখানো মতে এবং মামলার বাদী জাকিরের সনাক্ত মতে চুরি যাওয়া মোটরসাইকেল তারাকান্দা থানা পুলিশের সহায়তায় উদ্ধার করে। পুলিশ পরিদর্শক তদন্ত আনোয়ার হোসেন জানিয়েছেন তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Share & Like
Share & Like