শুধু উচ্চশিক্ষিত নয় সুশিক্ষিতও হতে হবেঃ শিক্ষার্থীদের প্রতি -মেয়র টিটু

ডেস্ক রিপোর্ট।। ময়মনসিংহ সিটি কর্পোরেশন (মসিক) এর মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেন, ছাত্রছাত্রীদের শুধু উচ্চশিক্ষিত হলেই হবে না, তাদেরকে সুশিক্ষিত হতে হবে। সঠিক ইতিহাস জেনে মুক্তিযুদ্ধের চেতনায় দেশকে এগিয়ে নিতে হবে।

এডভোকেট তারেক স্মৃতি মিলনায়তনে আজ বেলা ০৪ টায় ঐতিহাসিক ৭ মার্চ দিবস উদযাপন উপলক্ষ্যে ময়মনসিংহ সিটি কর্পোরেশন আয়োজিত প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে একথা বলেন মেয়র।

শিক্ষার্থীদের উদ্দেশ্যে মেয়র আরও বলেন, সাম্প্রদায়িক উস্কানি, মাদক থেকে দূরে থাকতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী সুশিক্ষিত জাতি গঠনে নানা উদ্যোগ গ্রহণ করেছেন। তাঁর সে উদ্যোগকে সফল করতে শিক্ষক, অভিভাবক ও সকলকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে।

প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইউসুফ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্যানেল মেয়র ০১ মোঃ আসিফ হোসেন ডন, প্যানেল মেয়র ০৩ সামীমা আক্তার, শিক্ষা সংক্রান্ত স্থায়ী কমিটির সভাপতি ও ৩০ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ আবুল বাশার সহ অন্যান্য কাউন্সিলর, কর্মকর্তা, অভিভাবক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সিটি কর্পোরেশনের সচিব রাজীব কুমার সরকার। এ অনুষ্ঠানে বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ, বঙ্গবন্ধুকে নিয়ে কবিতা আবৃত্তি এবং চিত্রাঙ্কন বিভাগের বিভিন্ন ক্যাটাগরিতে প্রায় ৮০ জন শিক্ষার্থীকে পুরস্কৃত করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

একই সাথে সকল সংবাদঃ