ময়মনসিংহে নতুন পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা’র আনুষ্ঠানিকভাবে যোগদান

 

ময়মনসিংহ ব্যুরোঃ

হয়রানি ও দুর্নীতিমুক্ত পুলিশীসেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেয়ার লক্ষ্যে আইনের শাসন প্রতিষ্ঠা করার প্রত্যাশা ব্যক্ত করেছেন ময়মনসিংহ জেলার নতুন পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা, পিপিএম।

আমরা পেশাদারিত্বের মাধ্যমে আন্তরিকতা, সততা ও নিষ্ঠার সাথে পুলিশী তৎপরতার কাজটি করতে চাই। নতুন পুলিশ সুপার বলেন-সাংবাদিক ও পুলিশ একে অপরের পরিপূরক।

তিনি সাংবাদিকসহ জেলার জনগণের নিরাপত্তা বিধানে নিষ্ঠার সাথে কাজ করার আশ্বাস প্রদান করেন।জেলায় দায়িত্ব পালনকালে সাংবাদিকসহ সকলের আন্তরিক সহযোগীতা কামনা করেছেন।

ময়মনসিংহ জেলার নতুন পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা আনুষ্ঠানিকভাবে যোগদানের পর ২৭ আগষ্ট ২০২২ ইং শনিবার সন্ধ্যায় পুলিশ সুপারের সম্মেলন কক্ষে মিট দ্যা প্রেসঅনুষ্ঠানে সাংবাদিকদের সাথে এলাকার নানা সমস্যা নিয়ে খোলামেলা মতবিনিময়ের সময় এসব কথা বলেন।

পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা বলেন ময়মনসিংহ নগরীর প্রধান সমস্যা যানজট সহনীয় মাত্রায় আনা, এরআগে সাবেক পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলামের গড়ে যাওয়া ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে সিসি ক্যামেরার ব্যবস্থাটি পুনরায় চালু করা, মিডিয়া সেল স্থাপন, সাধারণ ডায়েরি (জিডি) ও মামলার মনিটরিং সেল গঠন, বিট পুলিশিং আরো জোরদার, মামলা ও জিডি করার ১২ ঘন্টার মধ্যে ঘটনাস্থলে পুলিশের উপস্থিতি নিশ্চিত করা, মাদক-ইভটিজিং ও নারী নির্যাতন নির্মূলে জনগণকে পাশে নিয়ে কাজ করবে পুলিশ।

পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা বলেন গ্রাম থেকে লুঙ্গি ও ছেড়া গেঞ্জি পড়ে উপায়ান্তর না পেয়ে অবশেষে জনগন আমার (এসপি) অফিসে আসবেন সবার আগে সেই অসহায় লোকটির সহযোগীতায় কাজ করব ইনশাআল্লাহ।

সাংবাদিকদের মাঝে বক্তব্য রাখেন মোঃ বাবুল হোসেন, এম আইয়ুব আলী, মোঃ নজরুল ইসলাম, শাহ আলম উজ্জল, অমিত রায়, হারুন অর রশিদ প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published.

Share & Like
Share & Like