ময়মনসিংহে পাওনা টাকা না দেওয়ায় ব্যবসায়ির বিরুদ্ধে সাংবাদিকের মামলা

 

স্টাফ করেসপন্ডেন্ট, ময়মনসিংহ

ময়মনসিংহে পাওনা পৌনে ৫৮ লক্ষ টাকা না দেওয়ায় ব্যবসায়ি রেজাউল করিম রেজার (৪৫) নামে আদালতে মামলা দায়ের করেছে সাংবাদিক মাসুদ রানা। এনিয়ে পক্ষে-বিপক্ষে মামলা দায়ের হয়েছে।

ভুক্তভোগী সাংবাদিক মাসুদ রানা জানান, ব্যবসায়িক সম্পর্কে ২০১৯ সালের পহেলা ডিসেম্বর ব্যবসায়িক রেজাউল করিম রেজা তার ব্যবসার প্রয়োজনে আমার কাছ থেকে তিন শত টাকার নন-জুডিশিয়াল স্ট্যাম্পে ৫৭ লক্ষ ৭৫ হাজার টাকা হাওলাদ বাবদ নেয়। কিন্তু নির্ধারিত সময়ে ওই টাকা পরিশোধ না করে ব্যবসায়ি রেজাউল করিম রেজা টালবাহানা করতে থাকে। এনিয়ে একাধিকবার শালিস-বৈঠক হলে পাওনা টাকা বাবদ ৫৭ লক্ষ ৭৫ হাজার টাকার একটি চেক দেয়।

কিন্তু এরপরও ব্যবসায়ি রেজাউল করিম রেজা কোন টাকা না দেওয়ায় চলতি বছরের ১১ জুন ময়মনসিংহের চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ১নং আমলী আদালতে চেক প্রতারণা মামলা দায়ের করে সাংবাদিক মাসুদ রানা। পরে বিজ্ঞ আদালত মামলাটি আমলে নিয়ে সমন জারি করে। এতে ক্ষুব্ধ ব্যবসায়িক রেজাউল করিম রেজা সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা ধরনের মিথ্যা, বানোয়াট ও তথ্য ভিত্তীহীন প্রপাগান্ডা প্রচার করছে বলে অভিযোগ করেছে ভুক্তভোগী সাংবাদিক।

ভুক্তভোগী আরও জানান, ব্যবসায়িক সর্ম্পকে রেজাউল করিম রেজার সাথে আমার লেনদেন থাকায় সেও আমার কাছে ১৭ লক্ষ টাকা পাওনা রয়েছে। তবে একাধিক শালিস-বৈঠকে তার টাকা আমার পাওনা টাকা থেকে কেটে নেওয়ার কথা হলেও সে তা করছে না। উল্টো সে আমার বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করে প্রপাগান্ডা ছড়াচ্ছে। আমি এ ঘটনায় ন্যায় বিচার আশা করছি।

এবিষয়ে জানতে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও রেজাউল করিম রেজার বক্তব্য জানা যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Share & Like
Share & Like