বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন এর ময়মনসিংহ জেলা কমিটি গঠন

সেলিনা কবীর।।

বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন (গভ. রেজি. এস-১০২৮/৯৮) এর ময়মনসিংহ জেলা কমিটি গঠন। শম্ভূগঞ্জ আইডিয়াল স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ মাহবুবুল আলম কে সংগঠনের সভাপতি ও আইডিয়াল কিন্ডারগার্টেন এর পরিচালক ফকির আব্দুল জলিল কে সাধারণ সম্পাদক করে গত ১৭ অক্টোবর (মঙ্গলবার)২৫ সদস্যবিশিষ্ট নতুন কমিটির অনুমোদন প্রদান করেন বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন এর মহাসচিব অধ্যক্ষ মিজানুর রহমান সরকার। তিনি জানান পূর্বের কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় নতুন কমিটি আগামী ২ বছরের জন্য অনুমোদন দেওয়া হলো। নতুন কমিটিতে সাংগঠনিক সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, কোষাধ্যক্ষ আতিকুর রহমান, শিক্ষা সম্পাদক পদে আবুল কালাম আজাদ কে অন্তর্ভূক্ত করা হয়।
বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন এর মহাসচিব অধ্যক্ষ মিজানুর রহমান সরকার এবং সাংগঠনিক সম্পাদক সৈয়দ হামিদুর রহমান এর যৌথ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে ময়মনসিংহ জেলা কমিটির নির্বাচিত অন্যান্য সদস্যরা হলেন, সহ সভাপতি পরিমল কান্তি ভদ্র, সহ সভাপতি মোঃ জিন্নাত আলী, সহ সভাপতি জহিরুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সেলিমুল ইসলাম, সহ সাংগঠনিক সম্পাদক মোঃ মোবারক হোসেন সরকার, সহ শিক্ষা সম্পাদক মোঃ হাফিজুল ইসলাম, ক্রীড়া সম্পাদক মোঃ জাকির হোসেন,, সহ ক্রীড়া সম্পাদক মোঃ সোহেল রানা, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক রফিক মিয়া, সহ সাংস্কৃতিক সম্পাদক মোঃ আতিকুর রহমান, দপ্তর সম্পাদক মোঃ মিজানুর রহমান, সহ দপ্তর সম্পাদক সাইফুল মালেক,প্রচার সম্পাদক মোঃ আমীর হোসাইন, সহ প্রচার সম্পাদক মোঃ আব্দুল মান্নান, সমাজ কল্যাণ সম্পাদক মোঃ মোজাহিদ হোসাইন, সহ সমাজ কল্যাণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম রতন নির্বাহী সদস্য মোঃ শামীমুল ইসলাম শামীম, ডাঃ মফিজুল হক,মোছাঃ সুফিয়া বেগম এবং মনোয়ারা আফরোজ সালেহা।
প্রসঙ্গত, ১৯৮৪ সালে এই সংগঠন প্রতিষ্ঠা লাভ করে এবং ১৯৯৮ সালে গভ: কর্তৃক রেজিস্ট্রেশন লাভ করে। দেশের ৫৬ জেলায় বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন এর কমিটি রয়েছে। উল্লেখ্য বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন কিন্ডারগার্টেন শিক্ষকদের কল্যাণে এবং শিক্ষার মানোন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Share & Like
Share & Like